• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

×

শ্যামনগরে বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে ঘরবাড়ি ভাঙচুর 

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৩১ পড়েছেন
প্রতিকী ছবি
আসাদুজ্জামান, শ্যামনগর প্রতিনিধিঃ
সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা গাবুরা ইউনিয়নের খলিষাবুনিয়া গ্রামের মেয়ের বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে ঘরবাড়ি ভাঙচুর অভিযোগ।
খলিষাবুনিয়া গ্রামের আদম মোল্যার ছেলে মোঃ আইয়ুব আলী জানান ,একই গ্রামের মোঃ ইউনুছ মালীর ছেলে মোঃ আল-মামুন (২১) মোঃ রশিদ সরদারে ছেলে মোঃ খলিল হোসেন(৩৫) ও মোঃ ইউনুছ মালীর স্ত্রী খায়রুন নেছা আমার পাড়া প্রতিবেশী। আমার মেয়ের বিবাহ বিচ্ছেদ বিষয়াদীকে কেন্দ্র করে বিবাদীদের সাথে আমার মনোমালিন্য চলছে। এমতাবস্থায় উক্ত বিরোধের জের ধরে ঘটনার দিন গত ১০ মে সকাল ৯.৩০ মিনিটে বিবাদীগন আমার বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর এসে আমাকে সহ আমার পরিবারের লোকজনদেরকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি বিবাদীদের কথায় প্রতিবাদ করায় বিবাদীগন আমাকে সহ আমার পরিবারের লোকজনদেরকে বিভিন্ন প্রকার অপরাধজনক ভয়ভীতি ও আমার মেয়েকে উঠিয়ে নিয়ে যাবে বলে হুমকি-ধামকি দেই।তিনি আরো বলেন, অভিযোগ কারীদের নামে গত ২২ জুন শ্যামনগর থানায় সাধারণ জিডি করা আছে যাহার নং-১০১৩।
তিনি আরো বলেন, ওই ঘটনাকে কেন্দ্র করে গত ৫ জুন বিবাদী গন একজোট হয়ে আমার বাড়ির ঘরবাড়ি ভাঙচুর করে। এবিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনাটি শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA